Sunday, April 28, 2024
Homeবরিশাল বিভাগপটুয়াখালী জেলাবাউফলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রাণীসম্পদ প্রদর্শনী

বাউফলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রাণীসম্পদ প্রদর্শনী

দুলাল হোসেন- পটুয়াখালি জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় পটুয়াখালী বাউফলের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন সরকারি প্রতিষ্ঠান সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসিকে দেখিয়েছেন কিভাবে গণভবনের অল্প জায়গায় হাঁস মুরগি ও গবাদী পশু পালন করা যায়।

তিনি দেশকে স্বয়ং সম্পূর্ণ করেছেন, স্বল্প সময়ের মধ্যেই বাংলাদেশ থেকে গবাদি পশুর মাংস আন্তর্জাতিক বাজারে রপ্তানি করা হবে। শনিবার সকাল ১১টায় তিনি পটুয়াখালী বাউফলের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বাধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ পার্থ সারথী দত্ত, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিচুর রহমান, উপ-সহকারী প্রাণীসম্পদ কর্মকর্তা শহিদুল ইসলাম, মোঃ আলমগীর হোসেন, মাঠকর্মী রাখিয়া রহমান ঋতু, ডেইরী সমিতির সভাপতি ও সফল খামারী মোঃ হাবিুবুল্লাহ সহ অনেকে। অনুষ্ঠানে ৫০টি স্টলে ৪৫জন খামারী বিভিন্ন জাতের পাখি, মহিষ, ঘোড়া, গরু ও মোরগ মুরগীর প্রদর্শনী তুলে ধরেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments